Thank you for trying Sticky AMP!!

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি: শামিমুল-কামাল প্যানেলের নিরঙ্কুশ জয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের (২০২১) নির্বাচনে নীল দলের একাংশ (শামিমুল-কামাল প্যানেল) ১৫টি পদের সব কটিতেই জয়ী হয়েছে। আজ রোববার রাত ৯টার দিকে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অর্থনীতি বিভাগের অধ্যাপক মুহম্মদ আমিনুল ইসলাম।

এর আগে সকাল সাড়ে ৯টা থেকে বেলা পৌনে ৩টা পর্যন্ত শিক্ষক লাউঞ্জে একটানা ভোট হয়। নির্বাচনে ২৫২ জন ভোটারের মধ্যে ২০০ জন ভোট দেন।

নির্বাচনে সভাপতি পদে অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে একই বিভাগের সহযোগী অধ্যাপক কাজী মোহাম্মদ কামাল উদ্দিন নির্বাচিত হয়েছেন।

অন্য বিজয়ীরা হলেন সহসভাপতি পদে মো. সাদেকুজ্জামান ও মোহাম্মদ মাকসুদুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোকাদ্দেস-উল-ইসলাম, কোষাধ্যক্ষ আবু বকর ছিদ্দিক, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাহ একলিমুর রেজা এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুহুল আমীন।

কার্যকরী সদস্যদের সাতটি পদে বিশ্বজিৎ চন্দ্র দেব, মোহাম্মদ জুলহাস মিয়া, রশিদুল ইসলাম শেখ, সজল চন্দ্র মজুমদার, তোফায়েল আহমেদ, নাজমুল হক ও আমান মাহবুব জয়ী হয়েছেন।

নির্বাচনে নীল দলের অপর অংশ (রবিউল-নাসির প্যানেল) ১৫টি পদে ও সাদা দল সভাপতি, সাধারণ সম্পাদক ও একটি কার্যকরী সদস্যসহ তিনটি পদে অংশ নিয়ে পরাজিত হয়।