Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ায় ছাত্রীনিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

লাশ

কুষ্টিয়া শহরের বাবরআলী গেট এলাকার একটি ছাত্রীনিবাস থেকে আজ বুধবার সকালে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মারা যাওয়া শিক্ষার্থীর নাম জান্নাতুল ফেরদৌস ওরফে মৌ (১৮)। তিনি মেহেরপুর গাংনী উপজেলার মথুরাপুর গ্রামের জিল্লুর রহমানের মেয়ে। জান্নাতুল উচ্চমাধ্যমিক পাস করার পর বিশ্ববিদ্যালয়ের ভর্তি হওয়ার জন্য পড়াশোনা করছিলেন। বাবরআলী গেট এলাকায় এমএম টাওয়ার ছাত্রীনিবাসের চারতলায় একটি কক্ষে তিনি একা থাকতেন। ওই ছাত্রীনিবাসে অন্তত ৫০ জন ছাত্রী বাস করেন।

ছাত্রীনিবাসের ব্যবস্থাপক দীপ্তি খাতুন বলেন, জান্নাতুল চলতি মাসের ৯ তারিখ এই ছাত্রীনিবাসে ওঠেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে জান্নাতুলের সঙ্গে তাঁর সর্বশেষ কথা ও দেখা হয়। এরপর আজ সকাল সাড়ে নয়টা পর্যন্ত জান্নাতুলের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। ডাকাডাকি করে না পেয়ে তাঁর পরিবারকে ফোন দেওয়া হয়।

দীপ্তি খাতুন আরও বলেন, এরপর ঘরের প্লাস্টিকের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখতে পান তাঁর লাশ গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় বৈদ্যুতিক পাখা লাগানোর হুকের সঙ্গে ঝুলছে। এরপর বিষয়টি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ কল করে জানানো হয়। কুষ্টিয়া মডেল থানা-পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যায়। লাশের পাশ থেকে পুলিশ একটি চিঠি উদ্ধার করেছে। তা দেখে ধারণা করা হচ্ছে, জান্নাতুল আত্মহত্যা করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জান্নাতুল আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।