Thank you for trying Sticky AMP!!

কেশবপুরে নিখোঁজের দুদিন পর অবসরপ্রাপ্ত শিক্ষকের লাশ উদ্ধার

লাশ

যশোরের কেশবপুরে নিখোঁজের দুই দিন পর অবসরপ্রাপ্ত শিক্ষক সাজ্জাত আলী সরদারের (৬৯) লাশ উদ্ধার করেছে কেশবপুর থানা–পুলিশ। বাড়ির পাশে একটি মাছের ঘের থেকে আজ বৃহস্পতিবার তাঁর লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার সারুটিয়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক সাজ্জাত আলী সরদার গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে গতকাল বুধবার তাঁর ছেলে শাহিদুল ইসলাম কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ সকালে বাড়ির পাশে একটি মাছের ঘেরে সাজ্জাতের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

সাজ্জাতের ছেলে শিমুল হোসেন বলেন, আজ সকাল সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তাঁর বাবা কীভাবে মারা গেলেন, তা তাঁরা বুঝতে পারছেন না। তাঁদের তেমন কোনো শত্রু ছিল না। তাঁর বাবা মঙ্গলবার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। অনেক খুঁজেও তাঁকে পাওয়া যায়নি।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। হত্যার কোনো আলামত পাওয়া যায়নি। তারপরও কীভাবে তিনি মারা গেলেন, তা জানতে লাশ যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কেশবপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।