Thank you for trying Sticky AMP!!

খুলনা-৬ আসনের সাংসদ আক্তারুজ্জামান করোনায় আক্রান্ত

খুলনা-৬ আসনের সাংসদ আক্তারুজ্জামান বাবু

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সাংসদ মো. আক্তারুজ্জামান বাবু (৫২) কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। সাংসদের ব্যক্তিগত সহকারী এবং খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. তসলিম হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। খুলনার ছয়টি সংসদীয় আসনের সাংসদদের মধ্যে মো. আক্তারুজ্জামান প্রথম করোনায় আক্রান্ত হলেন।

সাংসদ আক্তারুজ্জামান বাবুর জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ তেমন নেই। চিকিৎসকদের পরামর্শে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

সাংসদের পারিবারিক সূত্র জানায়, সাংসদ আক্তারুজ্জামান বাবু খুলনা নগরের টুটপাড়া ফরিদ মোল্লা মোড় এলাকার নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে সাংসদ আক্তারুজ্জামানের ব্যক্তিগত সহকারী তসলিম হোসাইন প্রথম আলোকে বলেন, সাংসদ করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন কি না, তা পরীক্ষা করার জন্য ৩ সেপ্টেম্বর পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন। পরদিন শুক্রবার খুলনা মেডিকেল কলেজের (খুমেক) পিসিআর ল্যাবে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়। জ্বর ছাড়া তাঁর অন্য কোনো উপসর্গ তেমন নেই। চিকিৎসকদের পরামর্শে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

কয়রা ও পাইকগাছা উপজেলার আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকেই সাংসদ আক্তারুজ্জামান বাবু ত্রাণ বিতরণ কার্যক্রমসহ দলীয় ও সামাজিক কাজ করে গেছেন।