Thank you for trying Sticky AMP!!

গজারিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় বাড়ির ছাদ ঢালাইয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক শ্রমিক। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার নাগের চর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম মো. মাইন উদ্দিন (২৮)। তাঁর বাড়ি বরিশাল জেলায়। তিনি সপরিবার মুন্সিগঞ্জ শহরে থাকতেন। আহত অপর শ্রমিক হলেন মো. তারেক (২৭)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল থেকে নাগের চর গ্রামের মোস্তফা প্রধানের বাড়ির দ্বিতীয় তলার ছাদের ঢালাই চলছিল। সকাল সাড়ে আটটা থেকে ১৮ জন নির্মাণশ্রমিক ঢালাইকাজ চালিয়ে যাচ্ছিলেন। দ্বিতীয় তলার ছাদ স্পর্শ করে পল্লী বিদ্যুতের তার ঝুলে ছিল। সেই তারের সংস্পর্শে এসে দুই নির্মাণ শ্রমিক গুরুতর আহত হন। দুজনকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাইন উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক মোস্তফা প্রধানের চাচাতো ভাই জাবেদ মিয়া বলেন, ঢালাইকাজ শুরু করার আগে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছিল। ঢালাইকাজের শুরুতে প্রথমে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকলেও হঠাৎ করে লাইন চলে আসে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন প্রথম আলোকে বলেন, পুলিশ লাশটি উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি।