Thank you for trying Sticky AMP!!

গণশুনানিতেই কুমিল্লা টাউন হলের আধুনিক ভবন তৈরির সিদ্ধান্ত হবে: সাংসদ বাহাউদ্দিন

আ ক ম বাহাউদ্দিন

কুমিল্লা-৬ আসনের সাংসদ ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বলেছেন, কুমিল্লার সব মানুষের মতামত নিয়ে গণশুনানির মাধ্যমেই কুমিল্লা টাউন হলের নতুন আধুনিক ভবন নির্মাণের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ষড়যন্ত্র করে আধুনিক টাউন হল নির্মাণ আটকে রাখা যাবে না।

আজ মঙ্গলবার বিকেলে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লিগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন। এ সময় তিনি ১৯ ডিসেম্বর বেলা ১১টায় টাউন হল প্রত্নসম্পদে যাবে কি না, সে বিষয়ে অনুষ্ঠেয় গণশুনানীতে সবাইকে উপস্থিত হয়ে মতামত দেওয়ার আহ্বান জানান।

সাংসদ আরও বলেন, দু–একজন ষড়যন্ত্রকারী ছাড়া কুমিল্লার সব সংস্কৃতিকর্মী, পেশাজীবী ও সাধারণ মানুষ আধুনিক টাউন হল নির্মাণের দাবি করছেন।

ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ফুটবল অ্যাসোসোসিয়েশনের সভাপতি আরফানুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ও ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার। ফাইনাল খেলায় সোনালী স্পোর্টিং ক্লাবকে ট্রাইবেকারে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আজাদ স্পোর্টিং ক্লাব।