Thank you for trying Sticky AMP!!

গরু চরানোর সময় ট্রাকের ধাক্কা, নারী নিহত

সিলেট-তামাবিল মহাসড়কের পাশে গরু চরাচ্ছিলেন এক নারী। হঠাৎ উল্টো দিকের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আজ রোববার সিলেটের জৈন্তাপুর উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ট্রাকটি ফেলে চালক পলিয়ে যান। ক্ষুব্ধ এলাকাবাসী দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। খবর পেয়ে জৈন্তাপুর থানার পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ করলে বেলা একটার দিকে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করেন।

নিহত নারীর নাম রহিমা বিবি (৫০)। তিনি গুচ্ছগ্রামের বাসিন্দা। এ গ্রামের কয়েকজন জানান, রহিমা বিবি বিয়ে করেননি। তিনি প্রয়াত বাবার বাড়িতে থেকে গরু চরানোর কাজ করতেন।

পুলিশ জানায়, ট্রাকটি সিলেট থেকে জাফলং যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে সেটি জৈন্তাপুরের গুচ্ছগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সিলেট-তামাবিল মহাসড়কের উল্টো পাশে তখন রহিমা বিবি গরু চরাচ্ছিলেন। তিনি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান। এ খবর শুনে গুচ্ছগ্রামের লোকজন গিয়ে মহাসড়ক অবরোধ করেন। বেলা একটার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জানতে চাইলে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন আলী বলেন, ট্রাকটি মহাসড়কের পাশে ফেলে রেখে চালক পালিয়ে গেছেন। সেটি জব্দ করে মহাসড়ক পুলিশের জিম্মায় দেওয়া হয়েছে।