Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে করোনার উপসর্গ নিয়ে শিক্ষকসহ তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরে করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় স্কুলশিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের পরিবার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে বুধবার এ তথ্য জানা যায়।

মারা যাওয়া তিনজন হলেন স্কুলশিক্ষক মো. হাবিবুর রহমান, কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকার বাসিন্দা আবু সাঈদ (৭০) ও সূত্রাপুর এলাকার বাসিন্দা পঞ্চানন্দ বণিক (৮০)।

ওই স্কুলশিক্ষকের মেয়ে জানান, তাঁর বাবা হাবিবুর রহমান টঙ্গী সফিউদ্দিন সরকার স্কুল অ্যান্ড কলেজ (প্রভাতি) শাখার সহকারী শিক্ষক ছিলেন। অনেক দিন ধরে তিনি নিউমোনিয়া, ঠান্ডা ও সর্দিতে ভুগছিলেন। ৯ জুন তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে তিনি মারা গেছেন।

এদিকে কালিয়াকৈর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ফারুক হোসেন বলেন, কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকায় করোনা উপসর্গ নিয়ে আবু সাঈদ মারা গেছেন। রাতেই তাঁর দাফন করা হয়েছে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক নাজমুন নাহার জানান, বুধবার ভোরে সূত্রাপুর এলাকায় পঞ্চানন্দ বণিক নামের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। সকালে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।