Thank you for trying Sticky AMP!!

গুরুদাসপুর হাসপাতালে ভাঙচুর মামলায় গ্রেপ্তার ৪

গ্রেপ্তার

নাটোরের গুরুদাসপুর হাসপাতালে ভাঙচুরের ঘটনায় করা মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. ডাবলু শাহ (৩৭), মো. সান্না (১৯), হাঁসু (৩০) ও জহুরুল ইসলাম (২৭)। আজ শনিবার আদালতের মাধ্যমে তাঁদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাঁরা সবাই উপজেলার চাঁচকৈড় পুরানপাড়া মহল্লার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকিৎসকের দায়িত্ব অবহেলার অভিযোগ এনে গত বৃহস্পতিবার বিকেলে একদল তরুণ হাসপাতালের জরুরি বিভাগের জানালার কাচ ও একটি চেয়ার ভাঙচুর করেন। এ ঘটনায় জরুরি বিভাগের চিকিৎসক আরিফা আফরোজ বানু থানায় মামলা করেন। এ মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমানসহ ছয়জনের নাম উল্লেখ করে ১০ জনকে আসামি করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত থাকা উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান অভিযোগ করেন, বৃহস্পতিবার দুপুরে পুরানপাড়া মহল্লার স্কুলছাত্র আলামিন (১০) গুমানী নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। পরিস্থিতি বিবেচনায় আগে থেকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসককে অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় প্রস্তুতি রাখার অনুরোধ জানানো হয়েছিল। কিন্তু রোগী এলেও চিকিৎসার প্রস্তুতি রাখেননি তাঁরা। এতে অতি উৎসাহী কিছু তরুণ আবেগে কিছু ইটপাটকেল নিক্ষেপ করায় জানালার কাচ ভেঙে গেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সঙ্গে তিনিও ভূমিকা রেখেছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে মাঠে আছে পুলিশ।