Thank you for trying Sticky AMP!!

ঘোড়াঘাটে বালুভর্তি ট্রাকে মিলল ২৫৯ বোতল ফেনসিডিল

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় বালুভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ ২৫৯ বোতল ফেনসিডিল জব্দ করেছে ঘোড়াঘাট থানা-পুলিশ। এ সময় দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের কলাবাড়ি ভান্ডারী বাজার এলাকায় বালুবোঝাই ওই ট্রাক আটক করা হয়। ওই ট্রাকে বালুর ভেতরে একটি চটের বস্তায় ফেনসিডিলের বোতলগুলো রাখা ছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন ট্রাকের চালক দিনাজপুরের পার্বতীপুর উপজেলার জসাই দুর্গাপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রশিদুল আলম এরশাদ (৩০) এবং ট্রাকের হেলপার একই উপজেলার মুন্সিপাড়া ভবের বাজার এলাকার মৃত সামসুল হকের ছেলে সাদেকুল ইসলাম ওরফে সাদ্দাম হোসেন (৩৩)।

ঘোড়াঘাট থানার সদ্য যোগদানকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন, বালুবোঝাই ট্রাকে করে ভোরে মাদক পাচার করা হচ্ছে। এ খবরের ভিত্তিতে তাঁরা উপজেলার কলাবাড়ি ভান্ডারী বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করেন। এরপর বিরামপুর থেকে ছেড়ে আসা বালুবোঝাই ট্রাকগুলোতে তল্লাশি চালাতে থাকেন। একসময় ঢাকা মেট্রো-ট-২২-৭৯৯৩ নম্বরের একটি ট্রাকে তল্লাশি চালিয়ে বালুর ভেতরে একটি চটের বস্তার মধ্য থেকে ভারত থেকে আনা ২৫৯ বোতল ফেনসিডিল জব্দ করেন তাঁরা।

ওসি বলেন, ট্রাকের চালক ও হেলপার প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক পাচারের কথা স্বীকার করেছেন। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে পৌঁছানোর সঙ্গে জড়িত তাঁরা। পুলিশ তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।