Thank you for trying Sticky AMP!!

চন্দনাইশে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত, আহত ২

ছুরিকাঘাত

চট্টগ্রামের চন্দনাইশে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে। গতকাল বুধবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রের মৃত্যু হয়। এর আগে গতকাল রাত আটটার দিকে চন্দনাইশ পৌরসভার দক্ষিণ জোয়ারা ঝিহজ ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম জাহেদুল ইসলাম (১৭)। সে চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়া এলাকার মোহাম্মদ আলমগীরের ছেলে ও গাছবাড়ীয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এ ঘটনায় দুজন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন একই এলাকার আলমগীরের ছেলে রায়হান হোসেন (২২) ও মোহাম্মদ সাহিদের ছেলে ইয়াছিন আরাফাত ওরফে সাগর (১৬)। আহত রায়হান হোসেন গাছবাড়ীয়া সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। আর ইয়াছিন আরাফাত এবারের এসএসসি পরীক্ষার্থী।

আহত ব্যক্তিদের চিকিৎসা দিতে হাসপাতালে নিয়ে যাওয়া স্থানীয় বাসিন্দা মো. ফারুক বলেন, জাহেদুল ইসলামের সঙ্গে থাকা বন্ধুরা তাকে জানিয়েছে, তারা ছয় বন্ধু দক্ষিণ জোয়ারা ঝিহজ ফকিরপাড়া এলাকায় গিয়াস উদ্দিন নামের এক বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিল। রাত আটটার দিকে তাদের সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে ১০ থেকে ১২ জন তরুণ তাদের উপর্যুপরি ছুরিকাঘাত করেন।

এতে জাহেদুল ইসলাম, রায়হান হোসেন ও ইয়াছিন আরাফাত গুরুতর আহত হয়। এ সময় বাকি তিন বন্ধু সেখান পালিয়ে থেকে রক্ষা পায়। পরে মো. ফারুকসহ স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুল আবেদীন বলেন, ছুরিকাঘাতে আহত তিনজনকে এই হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তবে তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, হামলার শিকার পক্ষটি অন্য পক্ষকে মারতে ঝিহজ ফকিরপাড়া এলাকায় যাচ্ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। দুই পক্ষের মধ্যে পূর্ববিরোধ ছিল কি না, সেটা খতিয়ে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো কোনো পক্ষই লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।