Thank you for trying Sticky AMP!!

চাঁদপুরে ট্রলারডুবির ৪ দিন পর নিখোঁজ নারীর লাশ ভেসে উঠেছে

লাশ

চাঁদপুরের মেঘনা-ডাকাতিয়া নদীর মোহনায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির চার দিন পর নিখোঁজ এক নারীর লাশ ভেসে উঠেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মেঘনা নদীর হাইমচরের চরভৈরবী এলাকায় লাশটি ভেসে ওঠে।

ওই নারীর নাম নাছিমা বেগম (৩৫)। তিনি শরীয়তপুরের সখিপুর থানার তারাবুনিয়া এলাকার সালেহ আহম্মেদের স্ত্রী। চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, গতকাল সন্ধ্যায় স্থানীয় লোকজন নদীতে এক নারীর লাশ ভাসতে দেখে পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ নদী থেকে ওই নারীর লাশ উদ্ধার করে লাশটি নীলকমল পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। লাশটি উদ্ধারের খবর পেয়ে ওই নারীর স্বজনেরা থানায় এসে লাশের পরিচয় নিশ্চিত করেন। পরে সুরতহাল ও আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের লোকদের কাছে হস্তান্তর করা হয়।

গত শুক্রবার দুপুরে চাঁদপুরের মেঘনা মোহনায় শরীয়তপুর থেকে ছেড়ে আসা এমভি লামিয়া নামের একটি লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে যায়। এ ঘটনায় চারজন আহত হন এবং ট্রলার থেকে পড়ে এক নারী নিখোঁজ হন। এদিকে আহত ব্যক্তিদের মধ্যে রেজিয়া বেগম (৫৫) নামের এক যাত্রীকে চাঁদপুর থেকে ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।