Thank you for trying Sticky AMP!!

চান্দিনায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিকের মৃত্যু

প্রতীকী ছবি

কুমিল্লার চান্দিনায় জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে গোলাম মোস্তফা (৪৮) নামের এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরে থানা সড়কের ভাড়া বাসায় তিনি মারা যান।

গোলাম মোস্তফা ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি ছিলেন। এ ছাড়া তিনি চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি ছিলেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার মাইজখার ইউনিয়নের কাশারিখোলায়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) গাজী মাহমুদুল হাসান বলেন, করোনাভাইরাসের উপসর্গ থাকায় মৃত্যুর পর গোলাম মোস্তফার নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমকর্মীরা জানান, গত ২৮ মে গোলাম মোস্তফা অসুস্থ হন। জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে তিনি ভাড়া বাসায় ছিলেন। নমুনা দেওয়ার জন্য চিকিৎসকেরা অনুরোধ করলেও তিনি রাজি হননি। বৃহস্পতিবার সকালে তিনি প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার জন্য দুপুরে তাঁর বাসায় অ্যাম্বুলেন্স নেওয়া হয়। কিন্তু দুপুর দেড়টার দিকে তাঁর মৃত্যু হয়। বিকেলে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের একটি দল গোলাম মোস্তফার গ্রামের বাড়িতে গিয়ে লাশ দাফন করে।