Thank you for trying Sticky AMP!!

চায়ের দোকানের আড্ডায় ধাওয়া

চায়ের স্টলে আড্ডা বন্ধে রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান। মেজর বিটা মোড়, ভালুকা, ময়মনসিংহ, ২৫ মার্চ। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা পৌর সদরে বুধবার রাতে নিষেধাজ্ঞা অমান্য করে চলছিল চায়ের দোকানের আড্ডা। ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মার নেতৃত্বে পুলিশের একটি দল ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

রাত আটটা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত পৌর সদরের মেজর বিটা এলাকা, উপজেলা পরিষদের সামনের রাস্তা, শাপলা সিনেমা হল মোড়, স্মৃতিসৌধ চত্বর, বাসস্ট্যান্ড চত্বর, পাঁচ রাস্তার মোড়, পাইলট স্কুল মোড় এলাকায় অভিযান চালায় দলটি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস মোকাবিলায় মানুষকে সচেতন করতে নানা ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে। রাতেও যাতে মানুষ রাস্তার মোড়ের চায়ের স্টলে আড্ডা, অযথা ঘোরাঘুরি করতে না পারে সে জন্য তাঁদের বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

দেশে কোরনাভাইরাসের বিস্তার ঠেকাতে প্রশাসনকে সহায়তার জন্য মাঠপর্যায়ে কাজ শুরু করেছে সেনাবাহিনী। একই সঙ্গে পুলিশসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা মানুষের জমায়েত ঠেকাতে তৎপরতা অব্যাহত রেখেছেন।