Thank you for trying Sticky AMP!!

জামালপুরে সর্দি-জ্বরে নারায়ণগঞ্জফেরত নারীর মৃত্যু

প্রতীকী ছবি

জামালপুর শহরের বগাবাঈদ এলাকায় জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ থেকে ফেরা এক নারীর (২৭) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাতে তাঁর মৃত্যু হয়। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, জানতে রাতেই স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করে।

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নারী প্রায় ১২ দিন আগে নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়ি জামালপুর শহরের বগাবাঈদ এলাকায় চলে আসেন। এর পর থেকে তিনি বাড়ির বাইরে আসেননি। বেশির ভাগ সময় ঘরেই থাকতেন। এর মধ্যে তাঁর জ্বর ও সর্দি শুরু হয়। পরে গুরুতর অসুস্থ অবস্থায় গত রাতে নিজ বাড়িতেই মারা যান তিনি। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা বলতে থাকেন, তিনি করোনাভাইরাসে মারা গেছেন। খবর পেয়ে রাতেই জেলা স্বাস্থ্য বিভাগ ওই নারীর নমুনা সংগ্রহ করে।

জামালপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, গতকাল রাত ১১টার দিকে ওই নারীর মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য আজ মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পাঠানো হয়েছে। ওই নারীকে সীমিত মানুষের উপস্থিতিতে দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।