Thank you for trying Sticky AMP!!

জ্বর, কাশি, ডায়রিয়া নিয়ে এক ব্যক্তির মৃত্যু

প্রতীকী ছবি

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নে জ্বর, কাশি, ডায়রিয়া নিয়ে এক ব্যক্তি আজ সোমবার দুপুরে মারা গেছেন। সন্ধ্যায় ওই ব্যক্তি যে গ্রামের বাসিন্দা, সেই গ্রামটিকে লকডাউন করে দেয় করোনাসংক্রান্ত উপজেলা কোর কমিটি।

স্থানীয় সূত্র ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ওই ব্যক্তি ঢাকায় ট্রাক চালাতেন। পণ্যবাহী ট্রাকে বিভিন্ন স্থানে মালামাল আনা–নেওয়া করতেন। কয়েক দিন আগে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন। তাঁর জ্বর, কাশি, শরীরে ব্যথা ও ডায়রিয়া ছিল। আজ তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়া হয়। চিকিৎসক তাঁকে দ্রুত কুষ্টিয়া হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সেখানে জরুরি বিভাগে নেওয়ার পর তিনি মারা যান।
রাজবাড়ীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, মৃত ব্যক্তির করোনা আক্রান্তের উপসর্গ ছিল। তাঁর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। পরীক্ষার ফল পাওয়ার পর মারা যাওয়ার কারণ নিশ্চিত হওয়া যাবে।
পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ‘উপসর্গ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনাসংক্রান্ত উপজেলা কোর কমিটির বৈঠক করা হয়েছে। আমরা বাজারসহ গ্রামটি লকডাউন করে দিয়েছি। নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। পরীক্ষার ফল পজিটিভ হলে আশপাশের আরও গ্রাম লকডাউন করে দেওয়া হবে।’
ইউএনও আরও বলেন, এই ব্যক্তির লাশ করোনা আক্রান্ত মারা যাওয়া ব্যক্তিদের পদ্ধতি অবলম্বন করে দাফন করা হবে।