Thank you for trying Sticky AMP!!

ঝালকাঠিতে করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

প্রতীকী ছবি

ঝালকাঠিতে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে সাবেক পৌর কাউন্সিলর ও এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। একজন মারা গেছেন বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে, অপরজন নলছিটি পৌরসভার সূর্য্যপাশা এলাকায় নিজ বাড়িতে মারা যান।

আজ সোমবার দুপুরে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়া মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর কাউন্সিলর হলেন তোফাজ্জেল হোসেন (৭৪)। তিনি শহরের পশ্চিম চাঁদকাঠি এলাকার বাসিন্দা। গত পাঁচ দিন ধরে তিনি জ্বর, শ্বাসকষ্ট ও বুকের ব্যথায় ভুগছিলেন। আজ সকালে শের-ই–বাংলা মেডিকেল হাসপাতালের করোনা ওয়ার্ডে তাঁকে ভর্তি করা হলে দুপুরে তিনি মারা যান। ওই হাসপাতালেই তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে নলছিটি উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া রাজমিস্ত্রির নাম আলমগীর হোসেন (৫৮)। গতকাল রোববার সন্ধ্যায় পৌরসভার সূর্য্যপাশা এলাকায় নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি ১০ দিন ধরে জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে তাঁর পরিবার জানায়। স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করেছে।

করোনার নমুনা সংগ্রহে ভোগান্তির কথা বলতে গিয়ে ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) আবুয়াল হাসান বলেন, সদর হাসপাতালে বর্তমানে মাত্র একজন ব্যক্তিকে দিয়ে নমুনা সংগ্রহের কাজ চলছে। উপসর্গ নিয়ে আসা ব্যক্তিদের নমুনা নিতে তাই হিমশিম খেতে হচ্ছে। এর আগে আরও দুজন স্টাফ নমুনা সংগ্রহ করতেন। তাঁদের করোনা পজিটিভ হওয়ায় তাঁরা বাড়িতে আইসোলেশনে আছেন।