Thank you for trying Sticky AMP!!

টাঙ্গাইলে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থীর নির্বাচনী কার্যালয় বৃহস্পতিবার রাতে ভাঙচুর করা হয়েছে। গতকাল পৌর শহরের পশ্চিম আকুরটাকুর পাড়ায়।

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে। আওয়ামী লীগের এক নেতার নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে পৌর শহরের পশ্চিম আকুরটাকুর পাড়া স্টেডিয়াম ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানতে চাইলে রিটার্নিং আজ শুক্রবার বিকেলে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান প্রথম আলোকে বলেন, কাল শনিবার ধনবাড়ী পৌরসভা নির্বাচন। তাই তিনি সেখানে আছেন। টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী নির্বাচনী কার্যালয় ভাংচুর হয়েছে বলে অভিযোগ করেছেন। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট। এতে বিএনপি ছাড়াও আওয়ামী লীগের প্রার্থী এস এম সিরাজুল হক ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আবদুল কাদের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনপির প্রার্থী মাহমুদুল হক বলেন, বৃহস্পতিবার রাত ১২টার দিকে ৩ নম্বর ওয়ার্ডের ওই নির্বাচনী কার্যালয়ে তাঁর কোনো নেতা-কর্মী ছিলেন না। এ সুযোগে ওই ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ন রশীদ আকন্দের নেতৃত্বে ২০-২৫ জন নৌকা মার্কার স্লোগান দিয়ে হামলা করে কার্যালয়টি ভেঙে ফেলেন। হামলাকারীরা কুপিয়ে অফিসের খুঁটি, তাঁবু কেটে ফেলেন। এ ঘটনায় তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন।

৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন রশীদ আকন্দ ওই হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, তাঁকে হেয় করার জন্য এ অভিযোগ করা হচ্ছে।

৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট নেওয়া হবে। এতে বিএনপি ছাড়াও আওয়ামী লীগের প্রার্থী এস এম সিরাজুল হক ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আবদুল কাদের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।