Thank you for trying Sticky AMP!!

করোনাভাইরাস

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনায় প্রথম মৃত্যু

শরীরে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন একজন রোগী আজ সোমবার সকালে মৃত্যুবরণ করেছেন। এই হাসপাতালে করোনা ডেডিকেটেড ইউনিটে এই প্রথম কোনো রোগীর মৃত্যু হলো।

মারা যাওয়া ওই রোগীর নাম বাসুদেব দাস (৭০)। তিনি শহরের জেলা সদর সড়কে একটি ডিপার্টমেন্ট স্টোরের কর্মচারী ছিলেন। বাসুদেব দাসের সহকর্মীরা জানান, তাঁর বাড়ি মুন্সিগঞ্জে। অসুস্থতার খবর শুনে তাঁর ছেলে এসেছিলেন। কিন্তু করোনায় আক্রান্ত জানার পর তিনি চলে যান। মৃত্যুর পরও তাঁর পরিবারের কেউ খোঁজ নেয়নি। পরে হিন্দু কল্যাণ ট্রাস্টের স্বেচ্ছাসেবকদের ব্যবস্থাপনায় টাঙ্গাইল দীনমনি মহাশ্মশানে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম জানান, করোনায় সংক্রমিত হয়ে ১০ আগস্ট তিনি হাসপাতালে ভর্তি হন। সোমবার সকালে তাঁর মৃত্যু হয়। গত এপ্রিলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৫০ শয্যাবিশিষ্ট করোনা ডেডিকেটেড ইউনিট চালু করা হয়। এখানে চিকিৎসা নিয়ে এ পর্যন্ত ৭০ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এই প্রথম কোনো রোগীর মৃত্যু হলো।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, টাঙ্গাইলে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৩৭। এ পর্যন্ত জেলায় ২ হাজার ৩৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১ হাজার ৬৪০ জন সুস্থ হয়েছেন। ৬৭৮ জন চিকিৎসাধীন।