Thank you for trying Sticky AMP!!

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল পৌর মেয়রের মৃত্যু

জাহাঙ্গীর বিশ্বাস

ডেঙ্গু জ্বরে আক্রান্ত নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস (৫৩) মারা গেছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মেয়রের ব্যক্তিগত সহকারী সোহান শেখ মুঠোফোনে জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জাহাঙ্গীর বিশ্বাসের ফুসফুস, লিভার ও কিডনি কাজ করছিল না। রক্তের প্লাটিলেট একদম কমে গিয়েছিল। তাঁর স্ত্রী ও তিন ছেলে রয়েছে। বড় ছেলে ব্যবসায়ী, অন্য দুজন পড়াশোনা করছেন।

মেয়রের পরিবার সূত্রে জানা যায়, ১৬ নভেম্বর ডেঙ্গু জ্বর ধরা পড়ে। পরদিন রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ১৮ নভেম্বর দুপুরে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয় মেয়রকে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এ এফ এম মশিউর রহমান জানান, ১৮ নভেম্বর রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসে। তাই উন্নত চিকিৎসার জন্য জাহাঙ্গীর বিশ্বাসকে ঢাকায় পাঠানো হয়েছিল।

জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন প্রতিষ্ঠাকালীন থেকে গত ২৫ বছর ধরে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।