Thank you for trying Sticky AMP!!

ঢাকা–টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই শ্রমিক নিহত

সড়ক দুর্ঘটনা

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই কারখানা শ্রমিক নিহত হয়েছেন। আজ শনিবার বিকেলে মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওহাটা ও গোড়াই এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন টাঙ্গাইলের মধুপুর উপজেলার আকাশী গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (২৮) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধনভয়ামারী গ্রামের গোলাম হোসেন (৩০)। তাঁরা গাজীপুরের আলাদা দুটি কারখানায় কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা-পুলিশের সূত্রমতে, নিহত নাজমা বেগম তাঁর দেবরের সঙ্গে ভাড়ায়চালিত মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে সন্ধ্যা সাড়ে ছয়টার একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নাজমা বেগম মারা যান। তাঁর দেবর অক্ষত রয়েছেন।

এর আগে বোনকে নিয়ে গোলাম হোসেন মোটরসাইকেল চালিয়ে গাজীপুরে কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিলেন। বিকেল পাঁচটার দিকে গোড়াই এলাকায় পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেলটিকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গোলাম হোসেন মারা যান। তাঁর বোন অক্ষত রয়েছেন।

হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আদম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুজনই কারখানার শ্রমিক। তাঁরা কর্মস্থলে যোগ দিতে শনিবার বাড়ি থেকে বের হয়েছিলেন। তাঁদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।