Thank you for trying Sticky AMP!!

ঢাকা থেকে বরিশালে যাত্রী নেওয়ায় ২ ট্রলারচালককে জরিমানা

লকডাউন অমান্য করে ঢাকা থেকে বরিশালের মুলাদী উপজেলায় যাত্রী নিয়ে যাওয়ায় দুটি ট্রলারের চালককে জরিমানা করা হয়েছে। তাঁদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ এ দণ্ড দেন।

মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভ্রা দাস বলেন, গতকাল দুপুরে লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা থেকে ৩২ জন যাত্রী নিয়ে মুলাদী উপজেলার সফিপুর খেয়াঘাটে একটি ট্রলার আসে। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও পুলিশের সহযোগিতায় ট্রলারটি জব্দ করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রলারের দুই চালককে ২০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। পাশাপাশি ট্রলারটি জব্দ করা হয়। তবে দণ্ডপ্রাপ্তরা তাৎক্ষণিকভাবে জরিমানা দিতে অসমর্থ্য হলে তাঁদের থানায় আটক রাখা হয়েছে।


অন্যদিকে, ট্রলারের যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্বাস্থ্যকর্মী এসে প্রত্যেকের নমুনা সংগ্রহ করেছেন বলেও জানান মুলাদীর ইউএনও।