Thank you for trying Sticky AMP!!

দলবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে দলবদ্ধ ধর্ষণের সাড়ে চার মাস পর এ ঘটনায় হওয়া মামলার প্রধান আসামি সোহাগ মিয়া (৩৫) গ্রেপ্তার হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টায় জেলা সদরের মণিপুর থেকে তাঁকে গ্রেপ্তার করেন র‍্যাব-১ গাজীপুর ক্যাম্পের সদস্যরা। আজ মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানিয়েছে র‍্যাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বছরের ৫ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ভরাডুবা গ্রামে সোহাগ মিয়ার নেতৃত্বে এক গৃহবধূকে অপহরণ করা হয়। তাঁকে অপহরণ করে গাজীপুরের শ্রীপুরের এমসি বাজার এলাকায় আনা হয়। সেখানে কোমল পানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে খাইয়ে তাঁকে ধর্ষণ করেন সোহাগ মিয়া ও তাঁর দুই বন্ধু। ধর্ষণের ভিডিও মুঠোফোনে ধারণ করেন সোহাগ। পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেন তিনি।

কোমল পানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে খাইয়ে গৃহবধূকে ধর্ষণ করেন সোহাগ মিয়া ও তাঁর দুই বন্ধু। এ সময় ধর্ষণের ভিডিও মুঠোফোনে ধারণ করেন সোহাগ।

এ ঘটনার পর ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। বিষয়টি জানতে পেরে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন মামলার ছায়া তদন্ত শুরু করেন এবং ওই ধর্ষণের ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালান। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর সদর উপজেলার মণিপুর থেকে সোহাগকে গ্রেপ্তার করা হয়।