Thank you for trying Sticky AMP!!

দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলার বিরামপুর ও ফুলবাড়ী উপজেলায় এই পৃথক দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজনের মধ্যে উম্মে হাবিবা (৩) বিরামপুরের মুকুন্দপুর ইউনিয়নের পার ভবানীপুর বালাপাড়া গ্রামের হামিদুল ইসলামের মেয়ে। অপর শিশুর নাম মো. ইমন (৮)। সে ফুলবাড়ী উপজেলার সুজাপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বিরামপুরের শিশু উম্মে হাবিবা গতকাল সকালে বাড়ির পাশে খেলা করছিল। কোনো এক সময় শিশুটি পাশের পুকুরে পড়ে যায়। তাকে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে শুরু করেন। দুপুরে শিশুটির লাশ পুকুরে ভেসে ওঠে।

মুকুন্দপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শিশুটি খেলতে গিয়ে পানিতে পড়ে মারা গেছে। শিশুর লাশ বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

অন্যদিকে ফুলবাড়ীর শিশু ইমনের বাড়ির কাছে একটি ইটভাটা রয়েছে। তার পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল সে। একপর্যায়ে ভাটার পাশের একটি ডোবায় পড়ে যায়। তখন তার খেলার সাথিরা চিৎকার শুরু করে। খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে আসেন। তাঁরা ডোবা থেকে ইমনের লাশ উদ্ধার করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফখরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়েছিলেন। পরিবারের কোনো অভিযোগ নেই। বিকেলে শিশুটির লাশ দাফন সম্পন্ন হয়েছে।