Thank you for trying Sticky AMP!!

দুর্গাপূজায় পাঁচ দিন বন্ধ থাকবে আমদানি–রপ্তানি

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুক্রবার টানা পাঁচ দিন বন্ধ থাকবে। তবে এই সময়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন। ২৮ অক্টোবর বুধবার থেকে আবারও বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

ভোমরা স্থলবন্দর সি অ্যান্ড এফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভারতের সরকারি ছুটি তিন দিন। সঙ্গে তাদের সাপ্তাহিক ছুটি রোববার ও বাংলাদেশের সাপ্তাহিক ছুটি শুক্রবার থাকায় সব মিলিয়ে পাঁচ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। সংগঠনটির সাধারণ সম্পাদক জয়দেব সরকার চিঠি দিয়ে তাঁদের এই সিদ্ধান্ত জানিয়েছেন। মোস্তাফিজুর রহমান জানান, ভারতীয় সি এন্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে কার্যত ভোমরা বন্দরেরও আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ হয়ে যায়। ২৮ অক্টোবর বুধবার থেকে আবারও যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও ভারতে আটকে থাকা পাসপোর্টধারী যাত্রীদের জন্য দাপ্তরিক কার্যক্রম চলবে।