Thank you for trying Sticky AMP!!

দেবহাটায় যুবলীগ নেতার রান্নাঘর থেকে তিনটি পেট্রলবোমা উদ্ধার

সাতক্ষীরার দেবহাটায় এক যুবলীগ নেতার বাড়ির রান্নাঘর থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি তাজা পেট্রলবোমা উদ্ধার করেছে পুলিশ। ওই যুবলীগ নেতার নাম মহিউদ্দীন গাজী। তিনি উপজেলা যুবলীগের সহসম্পাদক। বাড়ি উপজেলার ধোপাডাঙ্গা গ্রামে।
আজ শনিবার সকাল ১০টার দিকে মহিউদ্দীন গাজীর স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চালের বস্তার পাশে একটি প্যাকেট দেখতে পান। সন্দেহ হলে বিষয়টি থানায় জানান। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ওই পেট্রলবোমা উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়।

যুবলীগ নেতা মহিউদ্দীন দাবি করেন, পূর্বশত্রুতার জেরে এবং উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার সমর্থনে কাজ করায় প্রতিপক্ষরা তাঁকে ফাঁসাতে এ কাজ করেছে। এমনকি এর আগে তাঁর মৎস্যঘেরে বিষ প্রয়োগ ও তাঁর ওপর হামলার ঘটনা ঘটেছে বলেও তিনি জানান।

পূর্বশত্রুতার জেরে এবং উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার সমর্থনে কাজ করায় প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতে এ কাজ করেছে। এমনকি এর আগে আমার মৎস্যঘেরে বিষ প্রয়োগ ও আমার ওপর হামলার ঘটনাও ঘটেছে।
মহিউদ্দীন গাজী, সহসম্পাদক, দেবহাটা উপজেলা যুবলীগ

দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হোসেন বলেন, মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয়ভাবে তাঁর কিছু শত্রু রয়েছে। পুলিশ তাঁর রান্নাঘর থেকে তিনটি পেট্রলবোমা উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

দেবহাটা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় সরকার বলেন, মহিউদ্দীন গাজী উপজেলা যুবলীগের সহসম্পাদক। এলাকায় তাঁর সঙ্গে কয়েকজনের শত্রুতা রয়েছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি পেট্রলবোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা রয়েছে, তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।