Thank you for trying Sticky AMP!!

ধর্ষণ মামলায় গাইবান্ধায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

গ্রেপ্তার

ধর্ষণ মামলায় গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ওরফে বাদলকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে ওই ইউনিয়নের লেংগাবাজার থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে আট মাস ধরে এক নারীকে ধর্ষণ করার অভিযোগে করা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মোস্তাফিজুর রহমান একই ইউনিয়নের মালীবাড়ী গ্রামের বাসিন্দা ও লেংগাবাজার বালিকা উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবেও কর্মরত আছেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, ধর্ষণের শিকার এই নারী ৩ মার্চ ন্যাশনাল সার্ভিসের জন্য একটি প্রত্যয়নপত্র আনতে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদে যান। এ সময় চেয়ারম্যান মোস্তাফিজুর তাঁকে নিজ কক্ষে নিয়ে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করে রাখেন। পরে ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে ৮ মাস ধরে বিভিন্ন সময় ওই নারীকে ধর্ষণ করে আসছিলেন চেয়ারম্যান। ১১ নভেম্বর ওই নারীর স্বামী বাড়িতে না থাকায় চেয়ারম্যান তাঁর বাড়িতে যান এবং তাঁকে ধর্ষণ করেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেলে চেয়ারম্যান সেখান থেকে দ্রুত পালিয়ে যান।

এর আগে ২০১৭ সালের ৩ জুন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানকে তাঁর নিজ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছিল। সেই মামলায় কয়েক মাস কারাভোগ শেষে তিনি অন্তর্বর্তীকালীন জামিন পান। এ বিষয়ে গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মজিবর রহমান বলেন, ওই স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলাটির অভিযোগপত্র আদালতে জমা দেওয়া হয়েছে। মামলাটি এখনো বিচারাধীন।