Thank you for trying Sticky AMP!!

নরসিংদীতে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যানের নির্বাচন বর্জন

ইউপি নির্বাচন

নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাজিম উদ্দিন ভূঁইয়া নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। আজ রোববার দুপুর ১২টার দিকে ইউনিয়নটির কান্দাইল এলাকার নিজ বাড়িতে সাংবাদিকদের ডেকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। নাজিম উদ্দিন ভূঁইয়া ১৯ বছর ধরে ইউনিয়নটির চেয়ারম্যান।

নাজিম উদ্দিন ভূঁইয়া সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘আমি সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ঘুরেছি। ১০ কেন্দ্রের কোনোটিতেই আমার কোনো এজেন্ট নেই। চারটি কেন্দ্রে আমি উপস্থিত থেকে এজেন্ট দিলেও চলে আসার পরই তাঁদের বের করে দেওয়া হয়েছে। বহিরাগতরা এসে প্রতিটি কেন্দ্র দখল করে নিয়েছেন, তাঁরা প্রকাশ্যে সিল মারছেন।’ তাঁদের জীবন হুমকির মধ্যে থাকায় নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

নাজিম উদ্দিন ভূঁইয়া বলেন, ‘শনিবার আমার বাড়িঘরে দুর্বৃত্তরা ভাঙচুর চালিয়েছে। চার দিন আগে আমার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়েছে। গত কয়েকটা দিন ধরে প্রতিদিনই আমার কর্মী–সমর্থকদের মারধর করা হয়েছে। আজ খবর পেয়েছি, আমার বাড়িতে আবার হামলা চালানো হবে। আমি আপনাদের মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে অনুরোধ করছি, আমি ও আমার নেতা–কর্মীদের যেন জীবনের নিরাপত্তা দেওয়া হয়।’

এই ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আবদুল্লাহ ইবনে রহিজ মিঠু ও আনারস প্রতীকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঁইয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।