Thank you for trying Sticky AMP!!

নাটোর হাসপাতালের আইসোলেশনে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

নাটোর আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রুমা বেগম (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে তাঁর মৃত্যু হয়। মারা যাওয়া ওই গৃহবধূ জেলার বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের উজ্জ্বল হোসেনের স্ত্রী।

নাটোর সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে রুমা বেগমকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর জ্বর ও শ্বাসকষ্ট ছিল। এ ছাড়া তিনি ডায়াবেটিস রোগেও আক্রান্ত ছিলেন। জরুরি বিভাগের চিকিৎসক এ অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু রোগীর স্বজনেরা রাজশাহী নিয়ে যেতে অপারগতা জানান। পরে তাঁকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মঞ্জুর রহমান জানান, রোগীকে অক্সিজেন, নেবুলাইজারসহ অন্যান্য চিকিৎসা দেওয়া হয়েছিল। তবে শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। করোনা সন্দেহে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল হাতে না পাওয়া পর্যন্ত নিশ্চিতভাবে বলা যাচ্ছে না, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কি না। তবে রোগীর স্বজনদের স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশ দেওয়া হয়েছে। তাঁর সংস্পর্শে থাকা স্বজনদেরও নমুনা সংগ্রহ করা হবে।