Thank you for trying Sticky AMP!!

নাসিরনগরে ১৫ দিনেও স্কুলছাত্রের খোঁজ মিলেনি

মেহেদি হাসান

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মেহেদি হাসান (১৪) নামের এক স্কুলছাত্র ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। মেহেদির খোঁজ না পাওয়ায় পরিবারের লোকজন পুলিশ সদর দপ্তর, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও র‌্যাবের প্রধান কার্যালয়ে যোগাযোগ করেছেন। মেহেদিকে খুঁজে না পাওয়ায় উদ্বেগ–উৎকণ্ঠার মধ্যে রয়েছেন তার মা–বাবা।

মেহেদি উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঁঠালকান্দি গ্রামের কুয়েতপ্রবাসী সুন্দর আলীর ছেলে। সে চাতলপাড় ওয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৯ সেপ্টেম্বর দুপুরে মেহেদি চাতলপাড় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাত হওয়ার পরেও সে বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও মেহেদির সন্ধান পাননি। চার দিন পর্যন্ত মেহেদির কোনো খোঁজ না পেয়ে ১৩ সেপ্টেম্বর মেহেদির দাদা কিতাব আলী নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

মেহেদির মামা জাকির হোসেন জানান, করোনাভাইরাসের আগেই ছুটি শেষ হলে মেহেদির বাবা কুয়েত চলে যান। মেহেদির সঙ্গে নিয়মিত তার বাবা যোগাযোগ রাখতেন। কী কারণে মেহেদি নিখোঁজ হয়েছে, তাঁরা তা বুঝতে পারছেন না। এ নিয়ে তার পরিবারের লোকজন উদ্বিগ্ন। তিনি আরও বলেন, ‘আমাদের ধারণা, কেউ তাকে অপহরণ করেছে। মেহেদির খোঁজ পেতে ঢাকা পুলিশ সদর দপ্তর, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও র‌্যাবের প্রধান কার্যালয়ে যোগাযোগ করেছি। কিন্তু তাঁরা আমাদের নাসিরনগর থানায় যোগাযোগ করতে পরামর্শ দিয়েছেন।’

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক বলেন, ‘মেহেদি হাসান নামের এক স্কুলছাত্রের নিখোঁজের খবর শুনেছি। আমাদের তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে। তাকে খুঁজে বের করার দ্রুত চেষ্টা করছি।’