Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের তিন দিন পর যুবকের লাশ উদ্ধার

লাশ উদ্ধার

বরগুনার পাথরঘাটায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ থাকার তিন দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা সোয়া ১টার দিকে স্থানীয় একটি খাল থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ওই লাশ উদ্ধার করেন।

মারা যাওয়া ওই যুবকের নাম ইব্রাহিম হোসেন (২৬)। তিনি পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের দক্ষিণ কাঁঠালতলী গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে। ইব্রাহিম ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক ছিলেন।

ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের বরাত দিয়ে কাঁঠালতলী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, গত মঙ্গলবার গভীর রাতে ইব্রাহিম হোসেন চার–পাঁচজনের সঙ্গে বলেশ্বর নদের শাখাখালের দক্ষিণ কাঁঠালতলী এলাকার স্লুইসগেটের কাছে মাছ ধরতে যান। ওই রাতে অন্যরা চলে এলেও ইব্রাহিম হোসেন মাছ ধরতে থাকেন। কিন্তু সকালে তিনি আর বাড়ি ফিরে আসেননি।

পরে পরিবারের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল এসে নিখোঁজ ইব্রাহিমকে উদ্ধার করার জন্য খালে অভিযান শুরু করে । পরে শুক্রবার বেলা সোয়া ১টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা স্লুইসগেটের কাছে খাল থেকে ইব্রাহিমের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ইব্রাহিমের মুঠোফোন ও মাছ রাখার ব্যাগ উদ্ধার করে। ইব্রাহিম হোসেনের বাঁ কানের পাশে একটি কোপের চিহ্নসহ তিনটি আঘাত রয়েছে। এ থেকে ধারণা করা হয়, তাঁর মাথায় আঘাত করে তাঁকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন প্রথম আলোকে বলেন, সুরতহাল শেষে ইব্রাহিমের লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের বাঁ কানের পাশে আঘাতের চিহ্ন আছে।