Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের পর ২ বছরের মেয়েটির লাশ মিলল প্রতিবেশীর লাকড়ির মাচায়

নিখোঁজের পর ২ বছরের মেয়েটির লাশ মিলল প্রতিবেশীর লাকড়ির মাচায়

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৬ ঘণ্টা পর দুই বছরের এক মেয়েশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে উপজেলার হতেয়া কেরানীপাড়া এলাকায় প্রতিবেশীর লাকড়ি রাখার মাচায় একটি বস্তা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ রাতেই ওই বাড়ির মালিক আরমান খান (৩৫), আরমানের স্ত্রী সুমা খান ও আরমানের মাকে জিজ্ঞাসাবাদের জন্য সখীপুর থানায় নিয়ে যায়। আজ মঙ্গলবার শিশুর দাদা মোনায়েম খান বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

নিহত ওই শিশুর নাম রাইসা ওরফে বুশরা। রাইসা উপজেলার হতেয়া কেরানীপাড়া গ্রামের ইরাকপ্রবাসী রাজু খানের মেয়ে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবির প্রথম আলোকে বলেন, গতকাল সোমবার বিকেল পাঁচটা থেকে ওই শিশু নিখোঁজ ছিল। খোঁজাখুঁজির একপর্যায়ে রাত ১১টার দিকে পুলিশ শিশুটির লাশ প্রতিবেশীর লাকড়ির মাচায় থাকা একটি বস্তা থেকে উদ্ধার করে। শিশুটির গলায় ওড়না প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর মেয়েটির লাশ বস্তায় ভরে রাখা হয়।

হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন মুঠোফোনে প্রথম আলোকে বলেন, দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভুইয়া বলেন, এখনো হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নেওয়া হয়েছে। আজ সকালে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।