Thank you for trying Sticky AMP!!

নিজ ঘরে গৃহবধূ ছুরিকাঘাতে খুন, স্বামী পলাতক

প্রতীকী ছবি

জামালপুর সদর উপজেলায় স্বামীর ছুরিকাঘাতে ফাতেমা বেগম (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার রাতে পারিবারিক কলহের জেরে উপজেলার কম্পপুর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এরপর থেকে ওই গৃহবধূর স্বামী মো. সাঈদালী পলাতক।

সাঈদালী উপজেলার কম্পপুর মধ্যপাড়া গ্রামের একজন মুদিদোকানি। দোকানের পেছনের একটি কক্ষে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে থাকতেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে এ দম্পতির মধ্যে পারিবারিক কলহ চলছিল। গত রোববার রাত সাড়ে নয়টার দিকে মো. সাঈদালী দোকান বন্ধ করে শোবার কক্ষে যান। ওই কক্ষে তাঁদের দুই সন্তান বিছানায় ঘুমিয়ে ছিল। তাঁদের বড় মেয়ে ঘরের বাইরে ছিল। কিছুক্ষণ পর সাঈদালী ঘরের দরজায় তালা লাগিয়ে পালিয়ে যান। মেয়ে তাদের ঘরে তালা দেখে প্রতিবেশীদের ডাকাডাকি শুরু করে। প্রতিবেশীরা সেখানে গিয়ে ঘরের দরজার তালা ভেঙে ভেতরে গিয়ে ফাতেমাকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় পান। খবর পেয়ে পুলিশ রাতেই লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালেমুজ্জামান বলেন, ‘রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক। তাঁকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় এখনো মামলা করা হয়নি।’