Thank you for trying Sticky AMP!!

নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেল বাস, দুজন নিহত

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার অতিরবাড়ি তেতলি এলাকায় যাত্রীবাহী বাস উল্টে দুজন নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। নিহত ব্যক্তিদের মধ্যে এক পুরুষ (৩৫) ও এক নারী (২৫) রয়েছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে সিলেট থেকে মৌলভীবাজারের শেরপুরের উদ্দেশে যাত্রীবাহী বাসটি যাত্রা শুরু করে। সিলেট-ঢাকা মহাসড়কের অতিরবাড়ি তেতলি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই বাসে থাকা দুই যাত্রীর মৃত্যু হয়। আহত হন আরও তিনজন। স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা তাঁদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বাসটি সড়কে উল্টে থাকায় মহাসড়কের দুই পাশে শত শত যানাবহন আটকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের স্টেশন কর্মকর্তা যীশু তালুকদার প্রথম আলোকে বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এর মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। পরে বাসের ভেতর মৃত অবস্থায় দুজনকে উদ্ধার করা হয়। আহত অবস্থায় আরও কয়েজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন প্রথম আলোকে বলেন, বাসটি সিলেট থেকে শেরপুরের উদ্দেশে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে মহাসড়কের ওপরই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বাসের দুই যাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে বাসটি রেকারের মাধ্যমে উঠিয়ে সরিয়ে নেওয়ার চেষ্টা চলছে। বাসটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হচ্ছে।