Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর অভিযোগ

অপরাধ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বড় ভাইয়ের নাম দেলোয়ার হোসেন (৪৫। তিনি ওই গ্রামের গফুর মেম্বারের বাড়ির বাসিন্দা। ঘটনার পরপরই অভিযুক্ত ছোট ভাই আবদুল হাই (৪০) পালিয়ে গেছেন।

খবর পেয়ে গতকাল শনিবার রাত সাড়ে ৭টার দিকে ওই বাড়ি থেকে দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করে কবিরহাট থানার পুলিশ। লাশটি আজ রোববার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার নবাবপুর গ্রামের গফুর মেম্বারের বাড়িতে পারিবারিক জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে গতকাল বিকেলে বড় ভাই দেলোয়ার হোসেনের সঙ্গে ছোট ভাই আবদুল হাইয়ের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ওই সময় ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আবদুল হাই বড় ভাই দেলোয়ারের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়েন দেলোয়ার। পরে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ নিয়ে বাড়ি ফেরেন নিহত ব্যক্তির স্বজনেরা।

জায়গাজমি–সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইয়ের মৃত্যুর অভিযোগ নিশ্চিত করেছেন কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি প্রথম আলোকে বলেন, ঘটনার পর খবর পেয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিহত দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এ সময় অভিযুক্ত আবদুল হাইকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।