Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীর চৌমুহনী বাজারের আগুন নিয়ন্ত্রণে

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে ভয়াবহ আগুনে মুহূর্তেই পুড়ে যায় শতাধিক দোকান

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে লাগা আগুন প্রায় ছয় ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চৌমুহনী ব্যাংক রোডের পশ্চিম পাশের ইসলাম মার্কেট, হক মার্কেট ও সংলগ্ন স্টেশন মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট কাজ করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে যাওয়ার সময় হোসেন মার্কেটের মারওয়া ফ্যাশন নামের দোকানমালিক মো. রিংকু (৫০) হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। এখন পর্যন্ত আগুনে ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি। ওসি জানান, রাত সাড়ে বারোটার দিকে আগুন সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণে আসে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোছলেহ হোসেন প্রথম আলোকে বলেন, চৌমুহনীতে আগুন নেভাতে গিয়ে ক্ষতিগ্রস্ত দোকানের ব্যবসায়ী ও কর্মচারীসহ ১২ জন আহত হয়েছেন। তাঁদের নয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।