Thank you for trying Sticky AMP!!

নড়াইলে ঘরের ভেতর পড়ে ছিল বৃদ্ধের রক্তাক্ত লাশ

নড়াইল সদর উপজেলায় ঘরের ভেতর থেকে এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল সোমবার সন্ধ্যায় মাগরিবের নামাজ আদায় শেষে জায়নামাজে বসা অবস্থায় ওই বৃদ্ধ খুন হন।


নিহত বৃদ্ধের নাম রাজ্জাক মল্লিক (৭৫)। তিনি সদর উপজেলার বাসগ্রাম ইউনিয়নের কামালপ্রতাপ গ্রামের বাসিন্দা। তিনি বাসগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য।

তবে খুনের উদ্দেশ্য সম্পর্কে এখনো স্পষ্ট নয় পুলিশ। বৃদ্ধের ছেলেসহ তাঁর পক্ষের বহু ব্যক্তি দুটি হত্যা মামলার আসামি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজ্জাক মল্লিক গতকাল সন্ধ্যায় বাড়ির পূর্ব পাশের ঘরে মাগরিবের নামাজ আদায় করেন। এরপর তিনি জায়নামাজে বসে দোয়াদরুদ পড়ছিলেন। ওই সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করে তাঁকে। বেশ কিছুক্ষণ ধরে পরিবারের সদস্যরা সাড়া না পেয়ে ঘরে গিয়ে তাঁর রক্তাক্ত লাশ মাটিতে পড়ে থাকতে দেখেন। এ সময় পরিবারের সদস্যদের চিৎকারে এগিয়ে আসেন প্রতিবেশীরা।

নিহত রাজ্জাক মল্লিকের ছেলে রবিউল মল্লিকসহ তাঁদের পক্ষের বহু ব্যক্তি কামালপ্রতাপ গ্রামের সাফিয়ার মোল্লা হত্যা মামলার আসামি। এ ছাড়া পাশের শালিখা গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য ডাবলু শেখ হত্যা মামলারও আসামি রয়েছেন বেশ কয়েকজন। এ কারণে রাজ্জাক মল্লিকের হত্যাকাণ্ডকে অনেকেই রহস্যজনক মনে করছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বৃদ্ধ খুনের তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ওই এলাকায় পরপর কয়েকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত রাজ্জাক মল্লিকের ঘাড়ে কোপের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।