Thank you for trying Sticky AMP!!

পটুয়াখালীতে জাহাজের ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার রাবনাবাদ চ্যানেলে কয়লাবাহী জাহাজের ধাক্কায় মহিউদ্দিন হাওলাদার (২২) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন। ইঞ্জিনচালিত একটি নৌকায় করে বাচ্চু প্যাদা (২০) ও রোমান প্যাদা (২২) নামের দুজনের সঙ্গে মাছ ধরতে গিয়ে দুর্ঘটনার শিকার হন মহিউদ্দিন। বাচ্চু ও রোমানকে একটি মাছ ধরার ট্রলারের সাহায্যে উদ্ধার করা হলেও অপরজন নিখোঁজ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আজ দুপুর পর্যন্ত নিখোঁজ মহিউদ্দিনের সন্ধান মেলেনি। নিখোঁজ জেলে মহিউদ্দিন হাওলাদারের বাড়ি কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামে। রাবনাবাদ চ্যানেল উত্তাল থাকায় উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।

উদ্ধার হওয়া জেলে বাচ্চু প্যাদা বলেন, তাঁরা তিনজন ইঞ্জিনচালিত ছোট নৌকায় করে রাবনাবাদ চ্যানেলে মাছ ধরছিলেন। গতকাল সন্ধ্যার দিকে এমভি পেনওয়ার্ল্ড নামের একটি জাহাজ পায়রা বন্দরে কয়লা খালাস করে ফিরছিল। ওই জাহাজের ধাক্কায় তাঁদের মাছ ধরার নৌকাটি উল্টে যায়। এতে তাঁরা তিনজনই পানিতে পড়ে যান।

কোস্টগার্ডের রাবনাবাদ কন্টিনজেন্টের পেটি অফিসার মো. আসাদুর রহমান প্রথম আলোকে বলেন, ‘নিখোঁজ জেলেকে উদ্ধার করার চেষ্টা চলছে। তবে রাবনাবাদ চ্যানেল প্রচণ্ড উত্তাল থাকায় উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে।’