Thank you for trying Sticky AMP!!

পটুয়াখালীতে জ্বর ও শ্বাসকষ্টে চা-বিক্রেতার মৃত্যু

প্রতীকী ছবি

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে পটুয়াখালী জেলা শহরে এক চা–বিক্রেতা মারা গেছেন। গত বুধবার রাতে পটুয়াখালী ২৫০ শয্যার সদর হাসপাতালে তিনি মারা যান। সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মোহাম্মদ আবদুল মতিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ওই ব্যক্তির বয়স ৫০ বছর। তিনি পটুয়াখালী জেলা শহরের আদালতপাড়া এলাকার বাসিন্দা। করোনাভাইরাস শনাক্তকরণের পরীক্ষার জন্য তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

মারা যাওয়া ব্যক্তির পরিবারের বরাত দিয়ে পটুয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহিদ হোসেন বলেন, ওই ব্যক্তি ১০-১২ দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। অসচেতনতার কারণে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবস্থার অবনতি হলে বুধবার রাত ৭টার দিকে স্বজনেরা তাঁকে সদর হাসপাতালে নিয়ে আসেন।

এ বিষয়ে পটুয়াখালী ২৫০ শয্যার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক (পরিচালক) মোহাম্মদ আবদুল মতিন বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ ছাড়া তাঁর হৃদ্‌রোগ ছিল। হাসপাতালে আনার পরপরই তিনি মারা যান। যেহেতু ওই ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে এসেছিলেন, তাই তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, মারা যাওয়া ব্যক্তির বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন করা হয়েছে। বিশ্বস্বাস্থ্য সংস্থার বিধি অনুযায়ী মৃত ব্যক্তিকে দাফন করা হবে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার পর নিশ্চিত হওয়া যাবে।