Thank you for trying Sticky AMP!!

পথচারীকে বাঁচাতে মোটরসাইকেলে ব্রেক, ছিটকে পড়ে আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা

শরীয়তপুর জেলা শহরের পালং উত্তর বাজার এলাকায় নছিমনের নিচে চাপা পড়ে বিজয় দত্ত (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার সকাল নয়টার দিকে ঢাকা-শরীয়তপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক হাবিবুর রহমান। তাঁর বাড়ি ফরিদপুরে। আর নিহত বিজয়ের বাড়ি নোয়াখালীতে। তাঁরা দুজন শরীয়তপুর শহরের টাইলস সিটি নামের একটি দোকানের কর্মী।

দুর্ঘটনাস্থলের একটি ব্যবসা প্রতিষ্ঠানের সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, সকাল নয়টার দিকে একটি মোটরসাইকেলে দুই ব্যক্তি ঢাকা-শরীয়তপুর মহাসড়কের পালং উত্তর বাজার এলাকা অতিক্রম করছিলেন। তখন ব্যাটারিচালিত একটি নছিমন থেকে নেমে এক পথচারী রাস্তা পার হচ্ছিলেন। ওই ব্যক্তিকে বাঁচাতে মোটরসাইকেলের ব্রেক চাপেন চালক। তখন মোটরসাইকেলটি কাত হয়ে পড়ে যায়। মোটরসাইকেলের পেছনে বসে থাকা বিজয় দত্ত ছিটকে পড়েন। বিপরীত দিক থেকে আসা একটি নছিমনের নিচে চাপা পড়েন তিনি। ঘটনাস্থলেই বিজয় মারা যান।
টাইলস সিটির ব্যবস্থাপক দেলোয়ার হোসেন বলেন, বিজয় ও হাবিবুর তাঁদের বাসা থেকে দোকানে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনায় বিজয় মারা যান।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া ব্যক্তির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিবারের সদস্যরা এলে তাঁদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে। নছিমনটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।