Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরের মধুখালীতে ৩০০ বোতল ফেনসিডিল ও পিকআপসহ গ্রেপ্তার চারজন

পিকআপ তল্লাশি করে মিলল ৩০০ বোতল ফেনসিডিল

ফরিদপুরের মধুখালীতে ৩০০ বোতল ফেনসিডিলসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। আজ সোমবার সকালে মধুখালী রেলগেট এলাকায় বেনাপোল থেকে ঢাকাগামী একটি পিকআপে তল্লাশি চালিয়ে এই ফেনসিডিল উদ্ধার ও চার ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন যশোর শহরের ঝুমঝুমপুর উত্তর পাড়া মহল্লার বাসিন্দা মো. বাপ্পি খান (২৩), যশোর চৌগাছা উপজেলার উত্তর কয়ার পাড়া গ্রামের মো. সবুজ বিশ্বাস (৩৩) ও মো. জাহাঙ্গীর (৪০) এবং চৌগাছার পানট্টি পাড়ার মো. বাবলু রহমান (৩০)।

র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক দেবাশীষ কর্মকার বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ ভারত থেকে ফেনসিডিল পাচার করে বাংলাদেশে সরবরাহ করে আসছে। দেশের বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে এসব ফেনসিডিল সংগ্রহ করে মধুখালী বাজার রেলগেট রুট ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি বিক্রয় করে তারা। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়।

এ পরিপ্রেক্ষিতে ফরিদপুর র‍্যাব ক্যাম্পের একটি বিশেষ অভিযান দল মাঠে নামে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ ভোর সাড়ে চারটার দিকে মধুখালী বাজার রেলগেটসংলগ্ন এলাকা থেকে একটি পিকআপ তল্লাশি করে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং চার ব্যক্তিকে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত পাঁচটি সিম কার্ডসহ চারটি মুঠোফোন, নগদ ৬ হাজার ৭০০ টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

দেবাশীষ কর্মকার আরও বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে ভারত থেকে মাদক পাচারের কথা স্বীকার করেছেন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে ওই চারজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। গ্রেপ্তার ব্যক্তিদের আজ বিকেলে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।