Thank you for trying Sticky AMP!!

পিয়াইন নদ থেকে ভারতের নাগরিকের লাশ উদ্ধার

লাশ

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে পিয়াইন নদ থেকে ভারতের নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির নাম বেনি শাল খারোয়ান (৪৫)। তিনি ভারতের মেঘালয় রাজ্যের শিলংয়ের ডাউকি এলাকার একং লাংয়ের ছেলে। শনিবার সকাল আটটার দিকে ডাউকি নদ থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মাধ্যমে তাঁর লাশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে স্থানীয় লোকজন জাফলংয়ের পিয়াইন নদে ভাসমান অবস্থায় একটি লাশ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গোয়াইনঘাট থানা-পুলিশ ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। লাশটি ভারতের নাগরিকের বলে ধারণা করেছিল পুলিশ ও বিজিবির সদস্যরা। পরে বিজিবির মাধ্যমে বিএসএফের সঙ্গে যোগাযোগ করে দুপুরে জাফলং জিরো পয়েন্ট দিয়ে লাশটি হস্তান্তর করা হয়।

এ সময় বিজিবির তামাবিল ক্যাম্পের কোম্পানি কমান্ডার জয়নাল আবেদিন ও বিএসএফের ডাউকি ক্যাম্পের কোম্পানি কমান্ডার বেটি সিংসহ বিজিবি, পুলিশ ও বিএসএফের সদস্যরা উপস্থিত ছিলেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ বলেন, উদ্ধার হওয়া লাশটি ভারতের নাগরিকের। লাশটি স্রোতের টানে বাংলাদেশ সীমান্তে চলে এসেছিল। পরে বিজিবির সহযোগিতায় বিএসএফের প্রতিনিধি দলের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।