Thank you for trying Sticky AMP!!

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট, গ্রেপ্তার ১

গ্রেপ্তার

মাগুরার শালিখা উপজেলায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে মাহবুব শিকদার (৫০) নামের স্থানীয় এক বিএনপি নেতার ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

অভিযুক্ত মাহবুব শিকদারের বাড়ি শালিখা উপজেলার শরুশুনা গ্রামে। তিনি শালিখা উপজেলা বিএনপির সদস্য ও শালিখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসাইন শিকদারের ভাই।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশারুল ইসলাম মুঠোফোনে প্রথম আলোকে বলেন, শালিখা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন বাদী হয়ে আজ সকালে ওই ব্যক্তির নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলায় তাঁর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় গত সোমবার রাতে মাহবুব শিকদারকে আটক করা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত মাহবুব শিকদারের ভাই ইউপি চেয়ারম্যান হুসাইন শিকদার বলেন, ‘আমার ভাই রাজনীতির সঙ্গে যুক্ত নয়। দেড় মাস আগে সে ফেসবুক খুলেছে। কীভাবে এটা তার অ্যাকাউন্টে এল, সেটা ও বুঝতে পারছে না। বিষয়টা নিয়ে আমরা বিব্রত।’