Thank you for trying Sticky AMP!!

ফতুল্লায় ঝুটের আগুনে একই পরিবারের তিনজন দগ্ধ

অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মশা তাড়াতে ঘরে ঝুটের কাপড় দিয়ে আগুন জ্বালিয়ে ধোঁয়ার ব্যবস্থা করেছিল মুদিদোকানি রেজাউল করিমের পরিবার। সেই আগুন হলো কাল। ঝুটের আগুন দাউ দাউ করে জ্বলে উঠে সারা ঘরে ছড়িয়ে পড়ে রেজাউল করিমসহ পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। তাঁদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে ফতুল্লার গাবতলী নতুন বাজার এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার গাবতলী নতুন বাজার এলাকার মুদিদোকানি রেজাউল করিম (৩৮), তাঁর স্ত্রী পোশাকশ্রমিক জামেলা খাতুন (৩২) ও মেয়ে মিতু আক্তার (১৫)।

আগুনে রেজাউলের শরীরের ৮০ শতাংশ, তাঁর স্ত্রী ও মেয়ের ৫০ শতাংশের ওপর পুড়ে গেছে। ওই ঘরে প্লাস্টিকসহ দাহ্য পদার্থ ছিল। আগুনে ঘরের বিভিন্ন মালামাল পুড়ে গেছে।
আসলাম হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ফতুল্লা মডেল থানা

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন প্রথম আলোকে জানান, মশা তাড়াতে ঘরের ভেতরে ঝুটের কাপড় দিয়ে ধোঁয়ার ব্যবস্থা করে ঘুমিয়ে পড়েছিলেন রেজাউলের পরিবারের সদস্যরা। পরে ওই আগুন ঘরের ভেতরে ছড়িয়ে পড়ে। আগুনে রেজাউলসহ তিনজন দগ্ধ হয়েছেন। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে তাঁদের উদ্ধার করে বার্ন ইউনিটে নেন।

ওসি আসলাম হোসেন আরও জানান, আগুনে রেজাউলের শরীরের ৮০ শতাংশ, তাঁর স্ত্রী ও মেয়ের ৫০ শতাংশের ওপর পুড়ে গেছে। তিনি বলেন, ওই ঘরে প্লাস্টিকসহ দাহ্য পদার্থ ছিল। আগুনে ঘরের বিভিন্ন মালামাল পুড়ে গেছে।