Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে আরও ২৬ জনের করোনা শনাক্ত

করোনাভাইরাস। ছবি: রয়টার্স

ফরিদপুরে আরও ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগী শনাক্তের সংখ্যা দাঁড়াল ২৩০ জন। আজ বৃহস্পতিবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

নতুন করে যে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে তাঁদের মধ্যে ভাঙ্গায় ৯, চরভদ্রাসনে ৮, সদরে ৪, বোয়ালমারীতে ও নগরকান্দায় ২ জন করে এবং মধুখালীতে ১ জন রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৬ জন নারী ও ২০ জন পুরুষ।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, আজ ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৫১ জনের। তাঁদের মধ্যে ফরিদপুরে তিনটি ফলোআপসহ ২৯ জন এবং গোপালগঞ্জে শনাক্ত হয়েছেন ২২ জন।

ফরিদপুরে এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন ২৩০ জন। এর মধ্যে সদরে ৬২ জন, বোয়ালমারীতে ৪৪, ভাঙ্গায় ৪২, আলফাডাঙ্গায় ২৪, নগরকান্দায় ২৩, চরভদ্রাসনে ২০, সদরপুরে ৬, মধুখালীতে ৬ ও সালথায় ৩ জন।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, চরভদ্রাসন, সদর, বোয়ালমারী ও মধুখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে, তাঁদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। সবার শারীরিক অবস্থা যাচাই করা হচ্ছে। তাঁদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।