Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম

ফরিদপুরে পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া এক কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার বিকেল চারটার দিকে ফরিদপুর পৌরসভার রঘুনন্দনপুর এলাকায় মোটরসাইকেল করে আসা হেলমেটধারী দুই ব্যক্তি এই হামলা চালান। আহত অবস্থায় ওই প্রার্থীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওই কাউন্সিলর প্রার্থীর নাম মো. রানা খান (৩৫)। তিনি রঘুনন্দনপুর এলাকার মৃত আফজল হোসেন খানের ছেলে। ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিল প্রার্থী হিসেবে উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন রানা খান। ১০ ডিসেম্বর এ নির্বাচনে ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, রানা খান রোববার বিকেল চারটার দিকে তাঁর দুই সহকর্মীকে সঙ্গে নিয়ে রঘুনন্দনপুর এলাকার হাউজিং এলাকার উত্তর পাশে পায়ে হেঁটে গণসংযোগ করছিলেন। ওই সময় একটি মোটরসাইকেলে দুই হেলমেটধারী ব্যক্তি হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে রানা খানের হাতে ও পায়ে কোপ দিয়ে দ্রুত পালিয়ে যান। পরে এলাকাবাসী আহত রানাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, রানা খানের শরীরে দুই জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তাঁর আঘাত গুরুতর নয়। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।