Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ হারালেন শিক্ষক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হোমিওপ্যাথি কলেজের শিক্ষক সুব্রতকুমার দাস

ফরিদপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হোমিওপ্যাথি কলেজের এক শিক্ষক নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের মল্লিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম সুব্রত কুমার দাস (৩৮)। তিনি ডা. দিলীপ রায় হোমিওপ্যাথি কলেজের প্রভাষক ছিলেন। নিহত সুব্রত কুমার ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুণবাহা ইউনিয়নের নদীয়ার চাঁদ গ্রামের সুভাষ কুমার দাসের ছেলে।

এলাকাবাসী ও করিমপুর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে ঢাকা থেকে যশোরগামী দিগন্ত পরিবহনের একটি বাসের সঙ্গে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের যাত্রী সুব্রত দাস ঘটনাস্থলেই নিহত এবং অপর তিন যাত্রী আহত হন।

ডা. দিলীপ রায় হোমিওপ্যাথি কলেজের প্রতিষ্ঠাতা দিলীপ রায় বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত সুব্রত একজন হোমিওপ্যাথি চিকিৎসক। সুব্রত তাঁর প্রতিষ্ঠিত হোমিওপ্যাথি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। সুব্রত বিবাহিত ছিলেন।

দিলীপ রায় আরও বলেন, বোয়ালমারী ও আলফাডাঙ্গা হোমিওপ্যাথি কলেজের শিক্ষকেরা ওই মাইক্রোবাসে করে ঢাকা যাচ্ছিলেন পরীক্ষার খাতা আনতে। পথে ফরিদপুরের মল্লিকপুরে দুর্ঘটনার শিকার হন তাঁরা। এ দুর্ঘটনায় আহত ওই মাইক্রোবাসের চালক, দুই শিক্ষকসহ তিনজন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।