Thank you for trying Sticky AMP!!

ফেনীতে ছাদ থেকে পড়ে নির্মাণশ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

ফেনীতে ছাদ থেকে পড়ে মো. রিয়াজ (২১) নামের এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পাশাখালী গ্রামের মো. মোস্তফার ছেলে ও একজন রডমিস্ত্রি ছিলেন। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ফেনী শহরের মাস্টার পাড়ায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো আজ সকালে অন্য শ্রমিকদের সঙ্গে রিয়াজ মাস্টারপাড়ায় জনৈক তারেক মিয়ার নির্মাণাধীন বাসভবনে কাজ করতে যান। সকাল সাড়ে ৯টার দিকে ৩ তলার ছাদের এক পাশে বসে কাজ করার সময় অসাবধানতাবশত হঠাৎ নিচে পড়ে মারাত্মক আহত হন তিনি। অন্য শ্রমিকেরা মুমূর্ষু অবস্থায় দ্রুত তাঁকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. আবু তাহের পাটোয়ারী বলেন, হাসপাতালে আনার পথেই তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে একজন নির্মাণশ্রমিকের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।

ওই নির্মাণাধীন ভবনে কর্মরত অন্য শ্রমিকেরা ও প্রতিবেশীরা বলেন, ওই নির্মাণাধীন ভবনে মালিক পক্ষ যদি শেড দিতেন, তাহলে এ দুর্ঘটনা এড়ানো যেত।