Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় করোনার উপসর্গ নিয়ে সাবেক সাংসদের মৃত্যু

কামরুন্নাহার পুতুল

করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল। বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। বগুড়ার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামির হোসেন রাতেই প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। কামরুন্নাহার পুতুল বগুড়া-৭ আসনের প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমানের সহধর্মিণী।

সামির হোসেন জানান, ১০–১২ দিন আগে কামরুন্নাহার পুতুল ঢাকা থেকে বগুড়ার বাসায় ফেরেন। কয়েক দিন ধরে তিনি জ্বর, ডায়রিয়া ও খাবারের অরুচিসহ করোনার উপসর্গে ভুগছিলেন। বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল‍্যাবরেটরিতে পাঠানো হয়। আজ শুক্রবার রিপোর্ট আসার কথা রয়েছে। তবে তার আগেই বৃহস্পতিবার রাতে তাঁর অসুস্থতা বেড়ে যায়। রাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

কামরুন্নাহার পুতুল ১৯৯৬-২০০১ মেয়াদে বগুড়া-জয়পুরহাট সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগ মনোনীত সাংসদ ছিলেন। এর আগে তিনি রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব‍্যাংকের কর্মকর্তা ছিলেন। বগুড়া জেলা আওয়ামী লীগের বিগত কমিটিতে তিনি মহিলাবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তাঁর স্বামী মোস্তাফিজার রহমান ১৯৭৩ সালে বগুড়ার গাবতলী আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে সাংসদ নির্বাচিত হয়েছিলেন।