Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় করোনায় আরও চারজনের মৃত্যু

বগুড়ায় কোভিডে (করোনাভাইরাস) আক্রান্ত রোগীদের মধ্যে নতুন করে আরও চারজন মারা গেছেন। গতকাল মঙ্গলবার রাত থেকে আজ বুধবার দুপুরের মধ্যে তারা মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৪। অন্যদিকে জেলায় মোট কোভিডে আক্রান্ত রোগীর সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে।

জেলায় করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৭ হাজার ২৯। মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত নতুন করে ৩৮ জনের নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

নতুন করে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে তিনজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়া তিনজন হলেন শাজাহানপুরের মোহাম্মদ আলী (৭৮), আদমদীঘির হেদায়েতুল ইসলাম (৭৮) ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার নগেন কুমার (৫৪)। তাঁদের মধ্যে নগেন কুমার মঙ্গলবার রাতে ও বাকি দুজন আজ বুধবার সকালে মারা যান। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেন।

অন্যদিকে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে মারা যাওয়া রোগীর নাম আহম্মেদ আলী (৬৩)। তাঁর বাড়ি আদমদীঘি উপজেলায়। হাসপাতালের মুখপাত্র ও সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম (এইও) জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আহম্মেদ আলী মারা যান।

জেলার কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে আজ বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ফারজানুল ইসলাম জানান, বগুড়ায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে। মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ২৯। মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত নতুন করে ৩৮ জনের নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে ২৯৫টি নমুনা পরীক্ষায় ৩৫ জন ও টিএমএসএস মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে ৩ জনের নমুনায় কোভিড-১৯ পজিটিভ হয়। এই ল্যাবে ১৫টি নমুনা পরীক্ষা করা হয়।